সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে কঠোর অবস্থানে প্রশাসন

কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে কঠোর অবস্থানে প্রশাসন

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী: করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি করা হয়েছে। এ বিধিনিষেধ কার্যকর করতে টাঙ্গাইলের কালিহাতীতে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা জুড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে। সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যদের সমন্বয়ে চলছে এ অভিযান।

তারই ধারাবাহিকতায় রোববার (৪ জুলাই) বিধি নিষেধের চতুর্থ দিনে কালিহাতী পৌর এলাকার বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা তানজিন অন্তরার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

এসময় কঠোর বিধিনিষেধ না মেনে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করা এবং অপ্রয়োজনে বাড়ির বাইরে এসে ঘুরাঘুরি করার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জনকে ৪ হাজার ২ শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা তানজিন অন্তরা।

উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল তৌহিদুল আহমেদ, লেফটেন্যান্ট কর্ণেল শামিম আহমেদ, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, ক্যাপ্টেন রায়হান ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক প্রমুখ।

অপরদিকে বিধিনিষেধের চতুর্থ দিনেও সকাল থেকেই উপজেলার বেশ কয়েকটি সড়ক ঘুরে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা গেছে। মোড়ে মোড়ে পুলিশ দাঁড়িয়ে রয়েছে, কালিহাতী থানার পক্ষ থেকে চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে থাকতে দেওয়া হচ্ছে না। সড়কে থামিয়ে কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন- এমন নানা প্রশ্নের পর যৌক্তিক জবাব দিতে পারলেই সাধারণ মানুষকে গন্তব্যে যেতে দেয়া হচ্ছে। না হয় ফিরিয়ে দেওয়া হচ্ছে চলাচলকারিদের। রাস্তায় গণপরিবহনও চলতে দেখা যায়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840